menu

বসুন্ধরা গ্রুপ ব্যবহার করছে ডিভাইন আইটির প্রিজম ইআরপি

  • ঢাকা , সোমবার, ১৯ এপ্রিল ২০২১
image

বসুন্ধরা গ্রুপ নিজেদের মানবসম্পদের কর্মদক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ব্যবস্থাপনা ও অটোমেশনের অংশ হিসেবে হাতে নিয়েছে হ্যালো-এইচআর প্রজেক্ট। এই প্রজেক্টের আওতায় সকল স্তরের পারফরম্যান্স ম্যানেজমেন্ট, লিভ-অ্যাটেনডেন্স, পে-রোলসহ এমপ্লয়ী সেলফ সার্ভিস মডিউল অন্তর্ভুক্ত করেছে। প্রিজম ইআরপির মাধ্যমে নিজেদের কর্মদক্ষতা বৃদ্ধির পাশাপাশি প্রতিষ্ঠানটি প্রিজম ইআরপি এনালিটিক্স এর মাধ্যমে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করার সুবিধা পাবে।

প্রিজম ইআরপি, ডিভাইন আইটি লিমিটেডের একটি ফ্ল্যাগশিপ প্রোডাক্ট। ডিভাইন আইটি লিমিটেড সিএমএমআই ও আইএসও সনদপ্রাপ্ত একটি সফটওয়্যার উৎপাদনকারী প্রতিষ্ঠান। ডিভাইন আইটি লিমিটেডের প্রিজম ইআরপি তিতাস গ্যাস, রেনকন গ্রুপ, উত্তরা গ্রুপ, রহিম আফরোজ, আজিজ গ্রুপ, যমুনা গ্রুপসহ অনেক প্রতিষ্ঠান ব্যবহার করছে, যা দেশীয় সফটওয়্যারের উপর বিশ^স্ততা অর্জনে অগ্রণী ভূমিকা পালন করছে।

সম্প্রতি বসুন্ধরা গ্রুপের প্রধান কার্যালয়ে হ্যালো-এইচআর প্রজেক্টের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপ এর ভাইস প্রেসিডেন্ট সাফওয়ান সোবহান এবং ডিভাইন আইটি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ইকবাল আহমেদ ফকরুল হাসান। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজির চিফ ইনফরমেশন অফিসার সিফাত নূর, হেড অব এইচআর দেলোয়ার হোসেন এবং ডিভাইন আইটির পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন এভিপি (বিজনেস এনালিস্ট) ইমাম মাহ্দী ও এভিপি (বিজনেস ডেভেলপমেন্ট) সৈয়দ তাসলিম মাহমুদ উল্লাস। সংবাদ বিজ্ঞপ্তি।