menu

সড়ক দুর্ঘটনায় ৫ জেলায় নিহত ১০

সংবাদ :
  • সংবাদ ডেস্ক
  • ঢাকা , বুধবার, ১৬ মে ২০১৮

পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় ১০ জন নিহত ও ২৫ জন আহত হয়েছে। নিহতদের মধ্যে মানিকগঞ্জ ও চুয়াড়াঙ্গায় ৩ জন করে মুক্তগাছায় ২ জন এবং নাটোর ও চট্টগ্রামে এক জন করে প্রাণ হারায়। প্রতিনিধিরা এ খবর জানান।

ঘিওর (মানিকগঞ্জ) : ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জের ঘিওর উপজেলায় বাস উল্টে তিনজন নিহত ও ২১ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় মুন্নু মেডিকেল কলেজ হাসপাতাল ও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে গতকাল বিকাল সাড়ে ৩টার দিকে ঢাকা- আরিচা মহাসড়কের মুন্নু গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা পাটুরিয়াগামী একটি সৌদিয়া পরিবহনের একটি বাস বিপরীত থেকে আসা একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে পার্শ্ববর্তী খালে পড়ে যায়। এতে ঘটনা স্থলেই ৩ জন নিহত হয়। আহত হয় ২১ জন।

মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন বরঙ্গাইল হাইওয়ে থানার ইনচার্জ ইয়ামিন দৌলা জানান

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার দামুড়হুদায় পৃথক ৩টি সড়ক দুঘর্টনায় ৩ জন নিহত হয়েছে। গতকাল দুপুরে পৃথক এই তিনটি সড়ক দুঘর্টনার ঘটনাটি ঘটে।

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে যুবলীগ নেতা আহসান হাবিব স্বপন তার ভাইয়ের ছেলেকে নিয়ে মোটরসাইকেল বাড়ি ফিরছিল। এ সময় চুয়াডাঙ্গা থেকে জীবননগরগামী একটি ট্রাক জয়রামপুর কাঠালতলা নামকস্থানে পিছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলে স্বপনের মৃত্যু হয়। একই ট্রাক দ্রুত গতিতে যাওয়ার সময় দর্শনায় একটি পাওয়ার ট্রলিকে খাক্কা দেয়। এতে ঘটনাস্থলে উজলপুর গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে পাওয়ার ট্রলি চালক রুবেল নিহত হয়। অপরদিকে দর্শনা কাথলী সড়কে ভুট্টা ভর্তি নসিমন সুফিয়া খাতুন নামে এক পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ঘাতক ট্রাক ও চালক পালিয়ে গেছে।

মুক্তাগাছা (ময়মনসিংহ) : ময়মনসিংহের মুক্তাগাছায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৪ জন। নিহতরা হচ্ছেন- মুক্তাগাছা উপজেলার খাজুলিয়া গ্রামের জালাল উদ্দিন (৩৮) ও একই উপজেলার কমলাপুর গ্রামের মোস্তাফিজুর রহমান লেবু (৪৫)। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল দুপুরে ময়মনসিংহ-টাঙ্গাইল সড়কে উপজেলার গাবতলী নামক স্থানে। পুলিশ দুর্ঘটনা কবলিত অটোরিকশা উদ্ধার ও ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসে। মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মোল্লা জানান, দুপুর ১২টার দিকে ময়মনসিংহ-টাঙ্গাইল সড়কে গাবতলী কলেজ মাঠ এলাকায় টাঙ্গাইলগামী একটি ট্রাকের সঙ্গে মুক্তাগাছাগামী একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দুইজন মারা যান। অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এ সময় এক নারীসহ ৪ জন আহত হন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মধ্যে সিএনজিচালক মফিজ উদ্দিনের অবস্থা অশঙ্কাজনক বলে তিনি জানান।

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মহানগরীতে বাসের নিচে চাপা পড়ে এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন। গতকাল ইপিজেড থানাধীন এ দুর্ঘটনায় নিহত ওই নিরাপত্তাকর্মী হলো- তাজিবুর মোল্লা (৬১)। চমেক সূত্রে জানা গেছে, তাজিবুর মোল্লা সিইপিজেডের ডেলমাস কারখানায় নিরাপত্তাকর্মী হিসেবে চাকরি করতেন। সকাল পাঁচটার সময় নাশতা খেয়ে কারখানার ভেতরে ঢোকার সময় ওই কারখানার বাসের নিচে চাপা পড়েন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাড়ে ছয়টায় চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলার বুড়ি গাংঘিনী গ্রামের মৃত ইমাম উদ্দিন মোল্লার ছেলে।

নাটোর : নাটোরের বড়াইগ্রামের মহিষভাঙ্গায় কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ভ্যানের চালক মানিক মিয়া মারা গেছে। গতকাল সকাল ১০টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিষভাঙ্গা এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত মানিক মিয়া জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার বাউসি মধ্যপাড়ার হাসান আলীর ছেলে।