menu

সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৩ আহত ২৭

সংবাদ :
  • সংবাদ ডেস্ক
  • ঢাকা , রবিবার, ১৩ জানুয়ারী ২০১৯

তিন জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও ২৭ জন আহত হয়েছে। বগুড়ায় ট্রাক-ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত, নওগাঁয় বাস ও সিএনজির সংঘর্ষে ১ নিহত ও ২ জন আহত এবং নেত্রকোনায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়লে ২৫ যাত্রী আহত হয়। প্রতিনিধিদের পাঠানো সংবাদ :

বগুড়া : শনিবার সন্ধ্যা ৭টায় বগুড়া সদরের হরিপুর চাঁদমুহা এলাকায় ট্রাকের সঙ্গে ব্যাটারিচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২ জন যাত্রী নিহত হয়েছে।

সদর থানার ওসি বদিউজ্জামান জানান, নামুজা থেকে একটি ট্রাক বগুড়া শহরের দিকে আসছিল। এসময় বিপরীত দিকে ব্যাটারিতচালিত ভ্যানের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যান যাত্রী নামুজা এলাকার বেলায়েত হোসেনের পুত্র আনিছুর রহমান (৫৫) ঘটনাস্থলেই মারা যায়। অপর ভ্যান যাত্রী সদরের ছোট টেংরা গ্রামের মৃত লোকমান মুন্সীর পুত্র শামছুল হককে (৪৫) উদ্ধার করে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পথে মারা যায়। পুলিশ ট্রাকটি আটক করেছে। তবে ট্রাকের চালক পলাতক রয়েছে।

নওগাঁ : নওগাঁর পতœীতলায় বাস ও বাট্যারিচালিত সিএনজির সংঘর্ষে দুদু সোনার (৩৮) নামে একজন নিহত হয়েছেন। এ ছাড়া গুরুতর আহত হয়েছেন আরও দুই জন। গতকাল উপজেলার নজিপুর-সাপাহার রাস্তার জিয়া আদর্শ মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নজিপুর সদর থেকে ব্যাটারিচালিত সিএনজি নিয়ে দুদুসোনাসহ অপর দুুইজন সাপাহারের দিকে যাচ্ছিলেন। বাট্যারিচালিত সিএনজিটি জিয়া আদর্শ মোড় এলাকায় পৌঁছিলে পিছুনে সাপাহার থেকে আসা একটি যাত্রীবাহীবাস ভ্যান টিকে ধাক্কা দেয়। এতে সিএনজিতে থাকা তিন আরোহীর মধ্যে ঘটনাস্থলে নিহত হন দুদুসোনার এবং আহত হয় আরও দুইজন।

নেত্রকোনা : নেত্রকোনা-মদন সড়কের আটপাড়া উপজেলার নসীবপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গতকাল দুপুরে যাত্রীবাহী বাস পুকুরে পড়ে যায়। এতে কমপক্ষে বাসের ২৫ যাত্রী আহত হয়েছেন। গুরুতর দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। পুলিশ এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, মদন উপজেলা থেকে যাত্রী নিয়ে বেলা ১১টার দিকে নেত্রকোনার উদ্দেশ্যে দ্রুতগামী বাসটি রওয়ানা দেয়। পথিমধ্যে সদরের সীমান্তে ও আটপাড়া উপজেলার নসীবপুর নামক স্থানে ব্রিজ থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পুকুরে পড়ে যায়। এতে ২৫ জনের মতো আহত হয়। গুরতর দুজনকে ময়মনসিংহে প্রেরণ করা হয়েছে। ফায়ার সার্ভিসের টিম স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থলে বাসটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত নিহতের কোন খবর পাওয়া যায়নি।