menu

নির্বাচনে কোন অনিয়ম বরদাস্ত করা হবে না

ইসি রফিকুল

সংবাদ :
  • প্রতিনিধি, নারায়ণগঞ্জ
  • ঢাকা , বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯

নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের উদ্দেশে কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেছেন, নির্বাচনে কোন প্রকার অনিয়ম বরদাস্ত করা হবে না। তিনি বলেন, নির্বাচনে ভোট গ্রহণের সময় যদি কেউ প্রভাব বিস্তার করে তবে ভোটগ্রহণ বন্ধ করে দিবেন। তিনি বলেন, অনেক সময় হতে পারে নির্বাচনের দায়িত্বে নিয়োজিত পুলিশ ও ম্যাজিস্ট্রেট আপনাকে একজনের ভোট আরেকজনকে দিতে বাধ্য করছে তবে সাহস করে নির্বাচন বন্ধ করে দিবেন, আপনাদের সব রকমের প্রোটেকশন দেয়া হবে। বুধবার নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদ হল রুমে পঞ্চম ধাপে হওয়া উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক ও বন্দর উপজেলা নির্বাচনের রিটানিং কর্মকর্তা মাছুম বিল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আঞ্চলিক কর্মকর্তা রকিব উদ্দিন, নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলমসহ অনেকে।

উল্লেখ্য, বন্দর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ রশিদ। নারী ভাইস চেয়ারম্যান ও পুরুষ ভাইস চেয়াম্যান পদে নিবাচন অনুষ্ঠিত হবে।