menu

টাঙ্গাইলে স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণ

৬ জন গ্রেফতার

সংবাদ :
  • জেলা বার্তা পরিবেশক, টাঙ্গাইল
  • ঢাকা , রবিবার, ১৪ এপ্রিল ২০১৯

টাঙ্গাইল শহরে স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার মধ্যরাতে টাঙ্গাইল শহরের ডিসি লেকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ শনিবার ভোরে শহরের কোদালিয়া এলাকা থেকে অভিযুক্ত ৬ জনকে গ্রেফতার করেছে।

ধর্ষিতা ওই নারী জানান, শুক্রবার রাতে কালিহাতী থেকে তার স্বামীকে নিয়ে টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় এসে পৌঁছালে কয়েক যুবক তাদের ধরে ডিসি লেকে নিয়ে যায়। পরে স্বামীর সামনে তিন যুবক ওই নারীকে ধর্ষণ করে। এ ঘটনায় অন্য তিনজন সহযোগিতা করে। পরে ধর্ষিতার স্বামী ছুটে গিয়ে ডিসি লেকের কাছে সদর পুলিশ ফাঁড়ির কর্তব্যরত পুলিশ সদস্যদের জানালে পুলিশ এসে ওই নারীকে উদ্ধার করে। পরে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

বর্তমানে ওই নারী চিকিৎসাধীন। তার বাবার বাড়ি কালিহাতী উপজেলায় ও স্বামীর বাড়ি সখীপুর উপজেলায়।

এ ব্যাপারে টাঙ্গাইল সদর মডেল থানার ওসি সায়েদুর রহমান বলেন, রাতে সংবাদ পেয়ে ভিকটিমকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর শহরের কোদালিয়া এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত তিন ধর্ষক ইউছুফ (২৬), রবিন (২৫), মফিজ (২২) ও ধর্ষণের কাজে সহযোগিতা করা আরও তিনজন জাহিদুল (২৪), ইমন (২৩), তাছিনকে (২২) আটক করা হয়েছে।

এ বিষয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক নারায়ণ চন্দ্র সাহা বলেন, শনিবার ভোর ৫টায় ওই ভিকটিম হাসপাতালে এসে ভর্তি হয়। বর্তমানে তার চিকিৎসা চলছে।