menu

চসিক নির্বাচন

আ’লীগ প্রার্থী রেজাউলের সমর্থনে মতবিনিময়

সংবাদ :
  • চট্টগ্রাম ব্যুরো
  • ঢাকা , বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১
image

চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন, আমরা রাজনীতি করি মানুষের কল্যাণের জন্য, মেয়র হতে চাই মানুষের সেবা করার জন্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা চট্টগ্রামকে আন্তর্জাতিকভাবে গুরুত্বপূর্ণ একটি সিটি হিসেবে গড়তে চান। চট্টগ্রামের মানুষের জীবনমানের উন্নতি করতে চান। তিনি বলেন, চট্টগ্রামের মানুষের সেবা করার জন্য, গুরুত্বসম্পন্ন বিশ্বমানের চট্টগ্রাম গড়ার জন্য তিনি আমার প্রতি আস্থা রেখে মেয়র পদে মনোনয়ন ও নৌকা প্রতীক দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন ভোট চাইতে। আপনারা স্বাস্থ্যবিধি মেনে উৎসবমুখর পরিবেশে নৌকা প্রতীকে ভোট দিন। গতকাল চট্টগ্রাম নগরীর মোমিন রোডস্থ প্রিয়া কমিউনিটি সেন্টারে আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে চট্টগ্রাম শহরে বসবাসরত রাউজানবাসীর উদ্যোগে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

রেজাউল করিম চৌধুরীর সমর্থনে আয়োজিত সভায় বর্তমান সময়ে তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরী বলেন, চট্টগ্রামকে ছাত্রবান্ধব শহর করতে হবে।

রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবদুল ওহাবের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সফর আলী, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন, কাউন্সিলর প্রার্থী শৈবাল দাশ সুমন, জহুর লাল হাজারী প্রমুখ।

স্থানীয়দের পর্যাপ্ত চাকরির আশ্বাস

বিএনপি প্রার্থী শাহাদাতের

চসিক নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, চট্টগ্রাম বন্দর প্রতিষ্ঠাকালে ও সম্প্রসারণের সময় স্থানীয় বাসিন্দদের জমি অধিগ্রহণ করা হয়েছিল। দেশের স্বার্থে বন্দরের জন্য অনেককে বসতবাড়ি ফসলি জমি ছাড়তে হয়েছে। এতে বন্দর এলাকার স্থায়ী বাসিন্দারা ক্ষতিগ্রস্ত হয়েছে। অথচ এখনও বন্দর এলাকার হাজার হাজার সুশিক্ষিত যুবক বেকার। তারা পরিবারের বোঝা হয়ে দাঁড়িয়েছে। আমি মেয়র নির্বাচিত হলে চট্টগ্রাম বন্দরে স্থানীয় বাসিন্দাদের অগ্রাধিকারের ভিত্তিতে নিয়োগের উদ্যোগ গ্রহণ করব।

তিনি গতকাল নগরীর ৩৬নং গোসাইলডাঙ্গা ও ৩৮নং দক্ষিণ মধ্যম হালিশহর ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগকালে এসব কথা বলেন। গোসাইলডাঙ্গা ওয়ার্ডের বারিক বিল্ডিং মোড় থেকে গণসংযোগ শুরু হয়ে হাসেম সও. মসজিদ, কেবি দোভাস লেইন, মধ্যম গোসাইলডাঙ্গা, ফকিরহাট রোড়, হাজি ঠাণ্ডা মিয়া লেইন, রোহিঙ্গা পাড়া, বেচাখাঁ রোড়, ফকিরহাট বাজার, নিমতলা বিশ্বরোড় হয়ে কাস্টমস মোড় এবং দক্ষিণ মধ্যম হালিশহর ওয়ার্ডের সল্টগোলা রেলক্রসিং থেকে শুরু হয়ে ইশান মিস্ত্রীর হাট, পুরাতন ডাকঘর মোড়, লোহারপুল মোড়, মাইজপাড়া, ওমরশাহ পাড়া, কলসি দিঘী রোড়, ঈগল ক্লাব মোড়, ওয়াসিল চৌধুরী পাড়া, মাইলের মাথা, সিমেন্স হোস্টেল মোড়, নিশ্চিন্ত পাড়া ও হিন্দুপাড়া হয়ে ইসহাক ডিপুর সামনে গিয়ে পথসভায় মিলিত হয়।