menu

চট্টগ্রামে

মাছ ব্যবসায়ী খুনে অংশ নেয় ৪০ জন

সংবাদ :
  • চট্টগ্রাম ব্যুরো
  • ঢাকা , রবিবার, ১৮ অক্টোবর ২০২০

চট্টগ্রামের ফিসারিঘাটের মাছ ব্যবসায়ী মো. তৈয়ব মাঝি খুনে অংশ নেয় ৪০ জন খুনি। ছেলের তৈয়বের ওপর হামলা চালায় খুনিরা। গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বাকলিয়ার বেড়া মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর রাত ১০টার দিকে ঘটনার সঙ্গে জড়িত ৬ ব্যক্তিকে গ্রেফতারের কথা জানিয়েছেন বাকলিয়া থানার ওসি নিজাম উদ্দিন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘর ভাড়া পরিশোধ নিয়ে মালিকের সঙ্গে কথা কাটাকাটি। একপর্যায়ে উপর্যপুরি হামলা। প্রথমে ৮-১০ জন, পরে হামলে পড়ে আরও ২০-৩০ জন। ঠিক এভাবেই ঘর মালিক কসাই আক্তারের নেতৃত্বে হামলে পড়া ৪০ জনের ওই দলের উপর্যপুরি দায়ের কোপে নিহত হন ফিসারিঘাটের মাছ ব্যবসায়ী মো. তৈয়ব প্রকাশ তৈয়ব মাঝি। এর আগে গত শুক্রবার বাকলিয়ার বেড়া মার্কেট এলাকায় তৈয়ব মাঝির সঙ্গে ঘর মালিক কসাই আক্তার ও তার ঘরের ইনচার্জ হাসিনার সঙ্গে কথা কাটাকাটি হয়। ঘটনার ঠিক এক ঘণ্টা পর মাছ ব্যবসায়ী তৈয়বের ওপর হামলা করেন তারা। খুনের শিকার তৈয়ব মাঝি কর্ণফুলীর শিকলবাহা এলাকার মাস্টার হাট এলাকার আহমদ মিয়ার সন্তান। এদিকে এ ঘটনায় ঘর মালিক কসাই আক্তার, তার ভাই মুন্নাকে আসামি করে থানায় মামলা করার কথা জানিয়েছেন তৈয়ব মাঝির ভাতিজা ফিসারিঘাটের মাছ ব্যবসায়ী মো. হোসেন। মো. হোসেন বলেন, কসাই আক্তারের সঙ্গে ঘর ভাড়ার টাকা নিয়ে ঝামেলা ছিল। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হলে একপর্যায়ে ছেলের সামনেই তৈয়ব মাঝির ওপর হামলা চালানো হয়।

দুই ছেলে ১ মেয়ে নিয়ে বেড়া মার্কেট এলাকায় কসাই আক্তারের ভাড়া ঘরে তৈয়ব মাঝি থাকতেন। তিনি লেবার দিয়ে ফিসারিঘাটে ফিশিং ট্রলার থেকে মাছ নামানোর কাজ করতেন বলেও জানান মো. হোসেন।