menu

মার্সেল এসিতে ফেসবুক পোস্ট ও কলার টিউনে ক্যাশব্যাক

  • ঢাকা , বৃহস্পতিবার, ১৬ মে ২০১৯

এয়ার কন্ডিশনার কিনে সেলফি বা ছবি তুলে ফেসবুকে পোস্ট দিলে ৫০০ আর কলার টিউন সেট করলে আরো ৫০০ টাকাসহ মোট ১ হাজার টাকা ক্যাশব্যাক দিচ্ছে মার্সেল।

মার্সেলের বিপণন বিভাগ সূত্রে জানা গেছে, প্রতিষ্ঠানটির যে কোনো পরিবেশক শোরুম থেকে এসি কেনার পর প্রথমে ওই পণ্যটি ডিজিটাল রেজিস্ট্রেশন করতে হবে। এরপর এসির সঙ্গে সেলফি বা ছবি তুলে নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করে প্রোফাইল পিকচার হিসেবে সেট করবেন ক্রেতা। এ সময় ছবির সঙ্গে তাকে কয়েকটি নির্দিষ্ট বাক্যের যে কোনো একটি লিখতে হবে। এরপর পোস্টটির একটি স্ক্রিনশট নিয়ে ০১৬৮৬৬৯৪৭৯৭ নম্বরে ভাইবার, হোয়াটসঅ্যাপ অথবা ইমো-তে পাঠালে ৫০০ টাকা ক্যাশব্যাক পাবেন ক্রেতা।

এদিকে, আরো ৫০০ টাকা ক্যাশব্যাক পেতে এয়ারটেল গ্রাহকদের *৭৮৮*৫৭১# নম্বরে ডায়াল করতে ১ প্রেস করতে হবে। রবির গ্রাহক হলে ক্রেতা *৮৪৬৬*১৩১# নম্বরে ডায়াল করে কলার টিউন সেট করে ক্যাশব্যাক নিতে পারবেন।

এছাড়াও, বিনামূল্যে এসির ইন্সটলেশন, পুরনো যে কোনো ব্র্যান্ডের এসি জমা দিয়ে ২৫ শতাংশ মূল্যছাড়ে নতুন মার্সেল এসি, এক বছরের বিদ্যুৎ বিলের সমপরিমাণেরও বেশি টাকাসহ লাখ টাকার ক্যাশ ভাউচার, ল্যাপটপ, ফ্রিজ, টিভিসহ অসংখ্য হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস ফ্রি পাওয়ার সুযোগ রয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।