menu

বাজারে হুয়াওয়ের গেমিং ডিভাইস ওয়াই ম্যাক্স ফ্যাবলেট

  • ঢাকা , বুধবার, ১৫ মে ২০১৯
image

হুয়াওয়ে বাংলাদেশের বাজারে নিয়ে এলো হুয়াওয়ে ওয়াই ম্যাক্স ফ্যাবলেট। স্মার্টফোন আর ট্যাবলেটের সমন্বয়ে তৈরি ফ্যাবলেট নামে পরিচিত হুয়াওয়ের নতুন এ ডিভাইসে থাকছে লার্জ ডিউড্রপ ডিসপ্লে, বড় ব্যাটারি, উন্নত প্রসেসরসহ শক্তিশালী র‌্যাম। ঈদ উপলক্ষে হুয়াওয়ের অনুমোদিত নির্দিষ্ট ব্র্যান্ডশপ থেকে ডিভাইসটি কিনলে ফ্রি গিফট হিসেবে মিলবে হেডফোন ও গ্রামীণফোণের ডেটা বান্ডেল অফার।

প্রিমিয়াম কোয়ালিটির ভিডিও এক্সপেরিয়েন্সের জন্য এ ফ্যাবলেটে রাখা হয়েছে ৭.১২ ইঞ্চি ডিউড্রপ ডিসপ্লে। এতে স্ক্রিন টু বডি রেশিও রাখা হয়েছে ৯০ শতাংশ। এছাড়াও ফ্যাবলেটটির রেজ্যুলেশন হবে ফুল এইচডি প্লাস। ডিভাইসটি সম্পর্কে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) এর কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, “বড় ডিসপ্লে, গেমিং সুবিধার কারণে ফ্যাবলেট জনপ্রিয় হয়ে উঠছে। যারা গেম খেলতে ভালোবাসেন, ভিডিও দেখতে ভালো অভিজ্ঞতা পেতে চান মূলত তাদের জন্য ডিভাইসটি আনা হয়েছে। আশা করি, আমাদের অন্য ডিভাইসগুলোর মতো এ ফ্যাবলেটটিও গ্রাহকদের প্রত্যাশা পূরণ করবে।”

৮.৪ মিলিমিটার পুরুত্বের স্লিম ডিজাইনের ফ্যাবলেটটির ওজন ২১০ গ্রাম। লেদার ফিনিশড্ ডিজাইনের ওয়াই ম্যাক্স ফ্যাবলেট মিলছে অ্যাম্বার ব্রাউন ও মিডনাইট ব্ল্যাক এ দু’টি কালারে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসর সমৃদ্ধ ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি, ৪ জিবি র‌্যাম, ১২৮ জিবি রম, ১৬ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেলের দু’টি এআই রিয়ার ক্যামেরা এবং সেলফির জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের একটি ক্যামেরা। ফ্যাবলেটটির দাম রাখা হয়েছে ২৬, ৯৯৯ টাকা। সংবাদ বিজ্ঞপ্তি।