menu

ক্রিকেট কুইজে এয়ারবাডস, রাউটার পেনড্রাইভ দিচ্ছে টেক রিপাবলিক

  • ঢাকা , বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯

ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে মেগা কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে প্রযুক্তি পণ্য সেবাদাতা প্রতিষ্ঠান টেক রিপাবলিক। খেলা চলাকালে বাংলাদেশ দলের খেলায় ম্যাচ শুরুর আগেই কে ‘ম্যান অব দ্য ম্যাচ’ হবেন তার সঠিক ভবিষ্যদ্বাণী করে মিলছে ১০ ধরনের পুরস্কার। প্রতি ম্যাচে পুরস্কার জিততে পারবেন ২ জন। এর বাইরেও বিশ্বকাপ ফাইনালে কোন দুটি দল খেলবে তার ভবিষ্যদ্বাণী করেও মিলবে ১৭ হাজার ৯০০ টাকা মূল্যের জাবরা এলিট ৬৫টি এয়ারবাডস। প্রতিযোগিতায় অংশ নিয়ে সঠিক ভবিষ্যতবাণী করে লটারির মাধ্যমে পুরস্কার মিলবে প্রোলিংক রাউটার, ১২৮জিবি ও ৩২জিবি অ্যাপাসার পেনড্রাইভ।

অনলাইনে টেক রিপাবলিকের অফিসিয়াল ওয়েবসাইট থেকে (https://www.techrepublicbd.com/quiz) প্রতিযোগিতায় অংশ নেয়া যাবে। ফেসবুক পেজ থেকে জানা যাবে বাংলাদেশ কুইজ পর্বে’র বিজয়ীদের নাম ও পুরস্কার। ৩০ মে থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতার প্রতিদিনের কুইজ চলেবে ৫ জুলাই পর্যন্ত। আর মেগা কুইজে অংশ নিতে হবে ১৫ জুনের মধ্যে।

বাংলাদেশ দল ইতোমধ্যে ২ জুন ওভালে দক্ষিণ আফ্রিকা, ৫ জুন নিউজিল্যান্ড, ৮ জুন কার্ডিফে ইংল্যান্ড, ১১ জুন ব্রিস্টলে শ্রীলঙ্কার বিপক্ষে খেলেছে। ১৭ জুন টন্টনে ওয়েস্ট ইন্ডিজ, ২০ জুন ট্রেন্ট ব্রিজে অস্ট্রেলিয়া, ২৪ জুন সাউদাম্পটনে আফগানিস্তান, ২ জুলাই এজবাস্টনে ভারত এবং ৫ জুলাই লর্ডসে পাকিস্তানের বিপক্ষে খেলবে বাংলাদেশ। সংবাদ বিজ্ঞপ্তি।