menu

লকডাউন ভাঙলে গুলির হুঁশিয়ারি তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী রাওয়ের

    সংবাদ :
  • সংবাদ ডেস্ক
  • ঢাকা , বৃহস্পতিবার, ২৬ মার্চ ২০২০
image

তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও

বিশ্বব্যাপী মহামারী রূপ নেয়া করোনাভাইরাস রুখতে ভারতজুড়ে লকডাউন চলছে। এমন পরিস্থিতিতে বাসিন্দারা সেই নির্দেশনা না-মানলে ২৪ ঘণ্টা কারফিউ ঘোষণা করা হবে বলে দেশটির তেলেঙ্গানা রাজ্যের মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও জানিয়েছেন। আর কাউকে দেখা মাত্রই গুলিরও নির্দেশ দেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি। টাইমস অব ইন্ডিয়ার।

তেলেঙ্গানায় এখনও পর্যন্ত ৩৬ জনের শরীরের করোনা ধরা পড়েছে বলে জানিয়েছেন চন্দ্রশেখর রাও। সন্দেহ থাকায় অন্যদের থেকে বিচ্ছিন্ন (আইসোলেশনে) রাখা হয়েছে ১১৪ জনকে। একজন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। দেশটির সংবাদ মাধ্যমটির এক প্রতিবেদনে এ তথ্য জানিয়ে বলা হয়েছে, মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর জানিয়েছেন, মানুষ পুলিশ ও সরকারকে সহযোগিতা না করলে সেনা নামানো হবে। এ সময় তিনি লকডাউন ভেঙে মানুষ রাস্তায় বেড়নোর তীব্র সমালোচনা করেন।

তিনি বলেছেন, সন্ধ্যা ৭টা থেকে ভোর ৬টা পর্যন্ত কঠোরভাবে কারফিউ পালন করা হবে। আর রোজ সন্ধ্যা ৬টার পর সব দোকান বন্ধ করে দিতে হবে। লকডাউনের সময় সব মন্ত্রী, এমপি, জেলা পরিষদ, ওয়ার্ড সদস্য, করপোরেটর, জেলা পরিষদ ও পুরনিগম সদস্যদের পুলিশ ও অন্যান্য কর্মকর্তাদের সাহায্য করতেও নির্দেশ দিয়েছেন তিনি।