menu

পটুয়াখালীর রাঙ্গাবালী

দু’সন্তানের জননী গণধর্ষণের শিকার

২ জন গ্রেফতার

সংবাদ :
  • প্রতিনিধি, পটুয়াখালী
  • ঢাকা , রবিবার, ১৮ অক্টোবর ২০২০

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চর মোন্তাজ ইউনিয়নের চর লক্ষ্মী গ্রামে দুই সন্তানের জননীকে (৩০) জোটবদ্ধ ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় তার বাড়ি থেকে টাকা ও স্বর্ণালঙ্কার লুটের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার ওই নারীকে পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একই এলাকার শাকিব (৩২) ও আল হাদী (৩০) নামে দুই যুবককে গ্রেফতার করেছে। ধর্ষিতার পরিবার থেকে জানায়, গত শুক্রবার রাত ৯টার দিকে ওই নারী তার ৬ বছরের মেয়ে ও ৯ বছরের ছেলেকে নিয়ে ঘুমিয়ে ছিল। এ সময় তার স্বামী স্থানীয় বাজারে থাকার সুযোগে বোরকা পরিহিত তিন যুবক ওই ঘরে ঢুকে অস্ত্রের মুখে জোটবদ্ধ হয়ে তাকে ধর্ষণ করে। গতকাল সকালে ধর্ষিতাকে পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার আবদুুল মতিন সাংবাদিকদের জানান, নির্যাতনের শিকার ওই নারীর মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে এবং নিয়মিত চিকিৎসা চলছে।

পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহাফুজুর রহমান জানান, ইতোমধ্যে গ্রেফতারকৃত দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য চর মোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে। প্রথমিক তদন্তের ভিত্তিতে পুলিশ ইতোমধ্যে মাঠে কাজ করছে।