menu

একই অনুষ্ঠানের বিচারক তারা

    সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
  • ঢাকা , মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী ২০২১
image

২২ ফেব্রুয়ারি ছিল লাক্স তারকাভিনেত্রী ও কথাসাহিত্যিক শানারেই দেবী শানুর জন্মদিন। তার জন্মদিনের আগেরদিন রাজধানীর লালমাটিয়ায় তার নিজ বাসাতেই চিত্রনায়িকা আইরিনের উদ্যোগে রাজশাহীর উদ্দেশে তারা ঢাকা ছাড়ার আগে ঘরোয়া আয়োজনের মধ্যদিয়ে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়। মূলত এনটিভিতে প্রচারের অপেক্ষায় একটি রিয়েলিটি শো’তে একসঙ্গে বিচারক হিসেবে কাজ করতে গিয়ে শানু ও আইরিনের মধ্যে বন্ধুত্বের সৃষ্টি হয়েছে। শিগগিরই এনটিভিতে প্রচার শুরু হতে যাওয়া এই অনুষ্ঠানের নাম ‘অনন্য প্রতিভা’। বাংলাদেশে প্রথম মাল্টি ট্যালেন্ট হান্ট রিয়েলিটি শো এটি। যেকোন বয়সের বাংলাদেশি নাগরিকেরা এই অনুষ্ঠানে অংশ নিতে পারছেন। এরই মধ্যে বিচারক হিসেবে শানু ও আইরিন সিলেট, চট্টগ্রাম, খুলনা ও বরিশালে বিভিন্ন প্রতিভাবান ছেলেমেয়েদের ইয়েস কার্ড দিয়েছেন। তাদের সঙ্গে বিচারক হিসেবে আরো একজন আছেন। তিনি হচ্ছেন সঙ্গীতশিল্পী পুলক।

গতকাল শানু ও আইরিন রাজশাহীর উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। আজ রাজশাহী’তে তারা অনন্য প্রতিভা খুঁজে বের করার চেষ্টা করবেন। ‘অনন্য প্রতিভা’ অনুষ্ঠানটির প্রাইমারি রাউ-ের বিচারক হিসেবে কাজ করছেন শানু ও আইরিন। অনুষ্ঠানটি প্রযোজনা ও পরিচালনা করছেন ওয়াহিদুল ইসলাম শুভ্র। অনুষ্ঠানটির বিচারক হিসেবে কাজ করা প্রসঙ্গে শানু বলেন, আমরা সত্যিকারের প্রতিভা খুঁজে বের করার ক্ষেত্রে অনেক সময় নিচ্ছি। ধৈর্য্য ধরে অংশগ্রহকারীদের প্রতিভা বের করে আনার চেষ্টা করছি।

আইরিন বলেন, বিচারক হিসেবে এর আগে আমার কখনোই কাজ করা হয়ে উঠেনি। তাই প্রথম যেদিন বিচারক হিসেবে কাজ শুরু করি সেদিন কিছুটা ভয়ে ছিলাম। কিন্তু যেহেতু এটি একটি টিম ওয়ার্ক, তাই পরে একসঙ্গে কাজ করতে গিয়ে সেই ভয়টা চলে গেছে।

জানা যায়, আগামী মার্চ মাস থেকে এনটিভিতে ‘অনন্য প্রতিভা’র অডিশন রাউন্ডের পর্বগুলোর প্রচার শুরু হবে। এদিকে আজ রাজশাহী শিল্পকলা একাডেমিতে প্রতিভাবানদের খুঁজে বের করার পাশাপাশি আগামী ২৫ ফেব্রুয়ারি বগুড়ার শহীদ টিটু মিলনায়তেন এবং পরবর্তীতে আগামী ২৮ ও ১ মার্চ ঢাকায় বিচারকরা প্রতিভাবানদের খুঁজে বের করবেন।

উল্লেখ্য শানু একজন লাক্স সুপাস্টার এবং আইরিন ইউ গট দ্য লুকে বেস্ট স্মাইল হওয়া সেলিব্রেটি।