menu

বরিশালে দুলাল হত্যা

৪৯ দিনেও গ্রেফতার নেই : মামলা তুলতে বাদীকে হুমকি

সংবাদ :
  • জেলা বার্তা পরিবেশক, বরিশাল
  • ঢাকা , শুক্রবার, ১১ জানুয়ারী ২০১৯

বরিশাল নগরীতে প্রতিপক্ষের হামলায় নিহত প্রাণী সম্পদ অধিদফতরের কর্মচারী দুলাল সিকদারের পরিবার এখন নিরাপত্তাহীনতায় ভুগছে। মামলার প্রধান আসামিরা গ্রেফতার না হওয়ায় তারা নিহতের পরিবারকে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিচ্ছে। নিহত দুলাল সিকদারের পরিবার বুধবার বরিশাল প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে এই অভিযোগ করেন। তারা দুলাল হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত দুলাল সিকদারের মেয়ে দোলা সিকদার। এ সময় কান্নায় ভেঙ্গে পড়েন দোলা সিকদার ও তার মা রহিমা আক্তার।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, হত্যা মামলার এজাহারভুক্ত ২২ আসামির একজনকেও পুলিশ এখন পর্যন্ত গ্রেফতার করতে পারেনি। গত সপ্তাহে দুই আসামি আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাদের কারাগারে পাঠায়। প্রধান আসামি দুই সহোদর মাহবুল্লাহ খান আকিল ও মুয়ায উল্লাহ খান বিত্তশালী ও এলাকায় প্রভাবশালী। গ্রেফতার এড়িয়ে তারা মামলা তুলে নেয়ার জন্য নিহতর পরিবারকে হুমকি দিয়ে যাচ্ছে।

প্রসঙ্গত, গত ২২ নভেম্বর সন্ধ্যায় নগরীর ২৩ ওয়ার্ডের দারগাবাড়ি এলাকায় নিজ বাড়ির সামনে প্রতিপক্ষরা দুলাল সিকদারকে কুপিয়ে হত্যা করেছে। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নিহতের স্ত্রী রহিমা আক্তার, ছেলে নোবেল সিকদার, তার চাচাত ভাই মাহাতাব সিকদার ও মো. রাকিব হোসেন সিকদার।