menu

নাকের মধ্যে ইয়াবা গ্রেফতার চার

সংবাদ :
  • প্রতিনিধি, ঝালকাঠি
  • ঢাকা , শুক্রবার, ১২ অক্টোবর ২০১৮

অভিনব কৌশলে পলিথিনে মুড়িয়ে নাকের মধ্যে রাখা ৪ পিস ইয়াবাসহ নাজমুলকে (২৫) আটক করেছে ঝালকাঠি ডিবি পুলিশ। গত মঙ্গলবার রাত সাড়ে ৮টায় শহরের টিএন্ডটি রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে পুরাতন গোরস্তান রোডস্থ ভাঙারি ব্যবসায়ী আবুল হাশেমের ছেলে। নাজমুলের স্বীকারোক্তি অনুযায়ী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মারিয়াজ (৪০) ও সুমন (৩৮) কে ওহাব গাজী শিশু বিদ্যালয়ের সামনে থেকে রাত ৯টার দিকে আটক করে ডিবি পুলিশ। অপর দিকে পৃথক অভিযানে সদর হাসপাতালের সামনে থেকে রাত ৮ টার দিকে ৩ পিস ইয়াবাসহ লিটন হোসেন লিটুকে আটক করে ডিবি। সে সদর উপজেলার পোনাবালিয়া গ্রামের মৃত. তোফাজ্জেল হোসেন’র ছেলে।

ডিবি পুলিশ পরিদর্শক মো. শফিউলাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সদর হাসপাতালের সামনে থেকে রাত ৮টার দিকে ইয়াবা ব্যবসায়ী লিটুকে ৩ পিসসহ ইয়াবাসহ আটক করা হয়।

সাড়ে ৮টার দিকে শহরের টিএন্ডটি রোডস্থ (অফিস সংলগ্ন) এলাকা থেকে নাজমুলকে নাকের মধ্যে পলিথিনে মুড়িয়ে রাখা ৪ পিস ইয়াবাসহ আটক করা হয়। পৃথক দুটি ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথকভাবে মামলা দায়ের করা হয়েছে। নাজমুল ও লিটু চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে একাধিক মাদক আইনে মামলা রয়েছে বলেও জানান তিনি।