menu

দুই জেলায় দণ্ডিত ১৮ ব্যবসায়ী

  • ঢাকা , শনিবার, ২৩ মে ২০২০

কিশোরগঞ্জ

জেলা বার্তা পরিবেশক, কিশোরগঞ্জ

কিশোরগঞ্জে বাড়তি দামে পণ্য বিক্রি, অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি এবং স্বাস্থ্যবিধি অমান্য করায় ১৫ ব্যবসায়ী ও ক্রেতার কাছ থেকে বিভিন্ন ভ্রাম্যমান আদালত ২৩ হাজার ৪শ’ টাকা জরিমানা আদায় করেছেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাফসা নাদিয়া, ফজলে রাব্বী ও মাহমুদুল হাসানের নেতৃত্বাধীন এসব ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করেন সেনা বাহিনী ও পুলিশ বাহিনীর সদস্যগণ।

সেনবাগ

প্রতিনিধি, সেনবাগ (নোয়াখালী)

নোয়াখালীর সেনবাগ উপজেলার বিভিন্ন বাজারে মোবাইলকোর্ট পরিচালনা করে কাপড় দোকান, টেইলারিং দোকান, সেলুন খোলা রাখার দায়ে ব্যবসায়ীর ও পথচারীরা মাক্স ব্যবহার না করায় এবং মোটরযান আইন সহ মোট ৩৫ হাজার ১৫০ টাকা জরিমানা করেছেন উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম মজুমদার। তিনি বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সেনবাগ পৌর শহর, সেবারহাট বাজার, ছমিরমুন্সিরহাট, দিলদার মার্কেটে গিয়ে জনসাধারণকে করোনা ভাইরাসের সতর্ক এবং সরকারি নির্দেশ মোতাবেক অন্যান্যে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সিএনজি, অটোরিরকসা, মোটরসাইকেল চলাচলের উপর নিষেধাজ্ঞা জারী করেছেন।

অপর দিকে মুদি দোকান, মাংসের দোকান ও কাঁচামালের দোকান সকাল ১০টা থেকে খোলার নির্দেশ দিয়েছেন। এই অভিযান প্রতিদিন অব্যাহত থাকবে বলে উপজেলা নির্বাহী অফিস সূত্রে জানা গেছে।