menu

কেরানীগঞ্জে দুই যুবকের দেহ উদ্ধার

সংবাদ :
  • প্রতিনিধি, কেরানীগঞ্জ (ঢাকা)
  • ঢাকা , বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১

ঢাকার কেরানীগঞ্জে পৃথক ঘটনায় দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার দিবাগত গভীর রাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন করেরগাও এলাকার রতনের খামারের সামনে থেকে মো. রিপন আহমেদ (২৭) নামে এক বিকাশ ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। অন্যদিকে বুড়িগঙ্গা নদী থেকে আলামীন শেখ (২৩) নামে এক হকারের লাশ উদ্ধার করেছে সদরঘাট নৌপুলিশ। গত মঙ্গলবার দুপুরে বুড়িগঙ্গা নদীর কেরানীগঞ্জ প্রান্তের পারগেন্ডারিয়া এলাকায় টিপু ডক ইয়াডের সামনে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

নিহত রিপনের ছোট ভাই রায়হান আহমেদ বলেন, আমার বাবার নাম ইদ্রিস আলী, আমরা দক্ষিণ কেরানীগঞ্জের দড়িগাওয়ের আউরাহাটি এলাকায় থাকি। আমার ভাই পূর্ববন্দ ডাকপাড়া এলাকায় বিকাশ ও মোবাইল ফ্ল্যাক্সিলোডের ব্যবসা করত।

সোমবার রাত ১১টা সময় আমার ভাইয়ের ফোন দিয়ে বলে এই লোকটিকে চেনেন কিনা? উনার লাশ কলের গাও রোডে পরে আছে। ফোন পাওয়ার সঙ্গে সঙ্গে আমি আত্মীয়স্বজন নিয়ে ঘটনা স্থলে গিয়ে ভাইয়ের লাশ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেই।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপপরিদর্শক রাজীব জানান, রিপনের পরিবারের ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে রিপনের লাশ ও তার মোটরসাইকেল (ঢাকা মেট্রো হ ৬০-৫৯৪৫) উদ্ধার করি। নিহতের সারা শরীরে অনেক আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

অন্যদিকে সদরঘাট নৌপুলিশের উপপরিদর্শক মো. শহিদ জানান, আলামীনের পিতার নাম আবু সাইদ শেখ, গ্রামের বাড়ি পিরোজপুরের আমতলা এলাকায়। আলামীন সদরঘাট এলাকায় লঞ্চে লঞ্চে ফেরি করে রুটি বিক্রি করত। লোকমুখে জানা যায় সে সাঁতার জানত না। গত শুক্রবার শেষবারের মতো তাকে রুটি বিক্রি করতে দেখা যায়। এরপর থেকেই সে নিখোঁজ ছিল। আজকে বুড়িগঙ্গায় লাশ উদ্ধারের খবর শুনে আলামীনের চাচা ওহেদুল শেখ আসলে লাশটি আলামীনের বলে শনাক্ত করে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, লাশ দুটি ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।