menu

কলাপাড়ায় সেতু ভেঙে ট্রলি খালে : নিখোঁজ ১

সংবাদ :
  • প্রতিনিধি, কলাপাড়া(পটুয়াখালী)
  • ঢাকা , শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী ২০২০
image

পটুয়াখালীর কলাপাড়ার মিঠাগঞ্জ ইউনিয়নের সাপুড়িয়া খালের একটি লোহার সেতু ভেঙ্গে বালুবাহী ট্রলিসহ খালে পড়ে আনেস প্যাদা(৪০) নামের এক শ্রমিক নিখোঁজ হয়েছেন। এ দুর্ঘটনায় চারজন আহত হয়েছে। এদের মশ্যে গুরুতর আহত ট্রলির চালক শাহীন হাওলাদারকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহত মোজাম্মেল হাওলাদার ও সেলিম গাজীকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সন্ধায় এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ আনেস প্যাদা কলাপাড়ার পূর্ব মধুখালী গ্রামের মজিদ প্যাদার ছেলে। দুর্ঘটনার খবর পেয়েই কলাপাড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা রাতেই ঘটনাস্থল পরিদর্শন করলেও কলাপাড়ায় ডুবুরি না থাকায় উদ্ধার অভিযান শুরু হয়নি বলে জানান মিঠাগঞ্জ ইউপি চেয়ারম্যান কাজী হেমায়েত উদ্দিন হিরন।

জানা যায়, সেতু ভেঙ্গে দুর্ঘটনা ঘটার আশঙ্কায় সেতু দিয়ে যাতে কোন যান চলাচল না করতে পারে এজন্য গ্রামবাসী সেতুর মাঝ দিয়ে আটকে দিয়েছিল। কিন্তু ভাড়ায় চালিত মোটরসাইকেল ও ভ্যান চালকরা সবার অগোচরে সেই সেতু দিয়ে চলাচল করতে থাকায় এ দুর্ঘটনা ঘটে।

কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, স্যালো ইঞ্জিনচালিত তিন চাকার ট্রলিটি বালু আনলোড করে বালিয়াতলী আসার জন্য এ ঝুঁকিপূর্ণ সেতু দিয়ে যাওয়ার সময় সেতুটি ভেঙ্গে নিচে খালে পড়ে যায়। তাৎক্ষণিক স্থানীয়রা খাল থেকে চারজনকে আহত অবস্থায় উদ্ধার করলেও নিখোঁজ রয়েছে আনেস প্যাদা।