menu

করোনা শনাক্ত সত্ত্বেও ব্যাংকে ব্যস্ত ৩ কর্মী : আতঙ্কে গ্রাহক

সংবাদ :
  • প্রতিনিধি, ঈশ্বরদী (পাবনা)
  • ঢাকা , বুধবার, ০৮ জুলাই ২০২০

ঢাকা পিসিআর ল্যাব থেকে তাদের রিপোর্ট এসেছে কোভিড-১৯ পজিটিভ। কিন্তু কোন লক্ষণ নেই। তাই কাজ করছেন ব্যাংকে। ঘটনাটি ঘটেছে অগ্রনী ব্যাংক লিঃ এর ঈশ^রদী শাখায়। করোনা পজেটিভরা হলেন ব্যাংকের এই শাখার সিনিয়র অফিসার ইব্রাহিম খলিলুল্লাহ, গার্ড শাহারুল ইসলাম ও রমিজউদ্দিন। গত সোমবার ৬ই জুলাই সন্ধ্যায় অগ্রণী ব্যাংক ঈশ^রদী শাখা থেকে এই তথ্য নিশ্চিত পাওয়া গেছে।

এই শাখার এই ৩ জন ছাড়াও আরো প্রায় ২৬ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে ঈশ^রদী সদর হাসপাতালে।

ঈশ^রদী উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আসমা খান আজ সকালে জানান গত সোমবার ব্যাংকের ৩ জনসহ মোট ২৯ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। গত ১৫ জুন অগ্রণী ব্যাংক ঈশ^রদী শাখার কর্মকর্তা মোখলেছুর রহমান বাবুর কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। এরপর তিনি ১৭ জুন পর্যন্ত ব্যাংকে কাজ করেন। আর ২৩ জুন তার করোনা পজিটিভ আসে। এরপর ব্যাংকের অন্যদের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে থেকে ৩ জনের রিপোট এসেছে। বাকিদের এখনও আসেনি।

ঈশ^রদী উপজেলার নির্বাহী অফিসার শিহাব রায়হান জানান, অগ্রণী ব্যাংকের ঈশ^রদী শাখাটি গত ১৫ জুন থেকে ২৮ জুন পর্যন্ত লকডাউন করা হয়েছিল। নতুন করে ৩ জনের কোভিড-১৯ পজেটিভ রিপোর্ট আসার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন অগ্রণী ব্যাংক ঈশ^রদী শাখা থেকে আমাকে অফিসিয়ালি এখনো জানানো হয়নি। তবে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে রিপোর্টের বিষয়ে নিশ্চিত হয়েছেন। অতিদ্রুত জনগণের সুরাক্ষার্থে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে। অগ্রণী ব্যাংক ঈশ^রদী শাখার ম্যানেজার ফজলুর রহমান জানান ব্যাংকের ৩ জনের কোভিড-১৯ পজেটিভ রিপোর্ট এসেছে বলে তিনি জানতে পেরেছেন। কিন্তু তাদের মধ্যে করোনা ভাইরাসের কোন লক্ষণ নেই। লক্ষণ না থাকায় সবাই কাজ করছেন। ব্যাংকের ঊর্র্ধ্বতন কর্তৃপক্ষ ও স্থানীয় প্রশাসনের সাথে কথা বলে পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে।