menu

সৈয়দপুরে সাইকেল

উদ্ধারে গিয়ে বখাটেদের হাতে যুবক হত

সংবাদ :
  • প্রতিনিধি, সৈয়দপুর (নীলফামারী)
  • ঢাকা , শনিবার, ০৯ নভেম্বর ২০১৯

সৈয়দপুরে চুরি যাওয়া বাইসাইকেল উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে বখাটেরা এক যুবককে পিটিয়ে হত্যা করেছে। নিহত যুবকের নাম মো. সোহেল(২৫)। গত বৃহস্পতিবার সকালে শহরের চাঁদনগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সোহেল পেশায় একজন রং মিস্ত্রী। এ ঘটনায় সোহেলের কমপক্ষে ৫ জন সঙ্গীও আহত হয়।

পরিবারের সদস্যদের অভিযোগে জানা যায়, সৈয়দপুর শহরের পুরাতন বাবুপাড়া মহল্লার রং মিস্ত্রি মো. সাইদুল ইসলামের ছেলে মো. সোহেল। ঘটনার দিন গত বুধবার বিকালে তাদের বাড়ির সামনে থেকে তার বাইসাইকেলটি চুরি যায়। চুরি যাওয়া বাইসাইকেলটি খোঁজাখুঁজি করতে গিয়ে সোহেল জানতে পারে মুন্সীপাড়ার জনৈক মো. কাল্লুর ছেলে মো. ফয়সাল তার বাইসাইকেলটি চুরি করেছে। এ অবস্থায় ওই দিন রাত ৮টার দিকে সোহেল তার এক বন্ধুকে সঙ্গে নিয়ে ফয়সালসহ বখাটেদের আড্ডাখানা চাঁদনগর এলাকায় নির্মাণাধীন একটি বহুতল ভবন সংলগ্ন ফাঁকা মাঠে যায়। সেখানে গিয়ে সে তার বাইসাইকেলটি চিহ্নিত করে সেটি ফেরত চাইলে সোহেল ও ফয়সালের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ফয়সাল ও তার তিন ভাই সনু, জনি ও রকিসহ সেখানে উপস্থিত আরও ১৫-২০ জন মিলে সোহেলকে লাঠি ও অন্যান্য দেশীয় অস্ত্র দিয়ে বেধড়ক এলোপাতাড়ি মারপিট করে। খবর পেয়ে সোহেলকে উদ্ধার করতে গিয়ে বখাটে সন্ত্রাসীদের হামলায় ইউসুফ, জনি, রশিদুল ও সনুসহ সোহেলের অন্যান্য বন্ধুরা আহত হয়। খবর পেয়ে সোহেলের পরিবারের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আশপাশের লোকজনের সহায়তায় তাকে উদ্ধার করেন। এরপর মারাত্মক আহত অবস্থায় প্রথমে তাকে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার ভোরে তার মৃত্যু হয়।

খবর পেয়ে সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল নিহতের বাড়িতে যান। তিনি জানান, সোহেল হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।