menu

‘জনি রকেটস’-এর মেনুতে নতুন ‘রকিং রাইস ডিলস’

সংবাদ :
  • অর্থনৈতিক বার্তা পরিবেশক
  • ঢাকা , মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৯

আমেরিকার অন্যতম আইকনিক ফাস্টফুড ব্র্যান্ড ‘জনি রকেটস’ ঢাকার বনানী ও ধানমন্ডিতে গত কয়েক বছর ধরেই রেস্টুরেন্ট পরিচালনা করে আসছে। এটি বার্গার, শেকস এবং ফ্রেঞ্চ ফ্রাইজসহ তাদের প্রিমিয়াম লাইনের বিভিন্ন আইটেমের জন্য বেশ জনপ্রিয়। গ্রাহকদের চাহিদার প্রেক্ষিতে এখন এটি এর মেনুতে আকর্ষণীয় নতুন ‘রকিংরাইস ডিলস’ যুক্ত করেছে।

ইন্টারন্যাশনাল ফুড ফ্র্যাঞ্চাইজ লিমিটেডের চিফ অপারেটিং অফিসার, মি. মীর মনিরুজ্জামান গতকাল আনুষ্ঠানিকভাবে এই ‘রকিং রাইস ডিলস’ চালু করেন। জনি রকেটস সর্বোত্তম গ্রাহকসেবা, মানসম্পন্ন খাবার এবং প্রতিযোগিতামূলক দাম নিশ্চিতের মাধ্যমে কাস্টমারদের সর্বোচ্চ সন্তুষ্টি প্রদানের জন্য অঙ্গীকারাবদ্ধ।

মীর মনিরুজ্জামান আরও বলেন, আমাদের দেশের খাদ্যাভ্যাসে রাইস এবং রাইস জাতীয় আইটেম অনেক বড় স্থান করে আছে আর সেটি বিবেচনা করেই আমরা এই ‘রকিং রাইস ডিলস’টি চালু করার সিদ্ধান্ত নিই।

নতুন এই ‘রকিং রাইস ডিলস’-এ বেশ কয়েকটি জনপ্রিয় আইটেম রয়েছে; যেমন রকেট ফ্রাইড চিকেন, বোনলেস চিকেন ক্রিস্পারস, বিভিন্ন রকমের উইংস, ভেজি মিক্স রাইস, গ্রেভি এবং পানীয়। এই ডিলগুলোর মূল্য কাস্টমারদের হাতের নাগালে রাখা হয়েছে যাতে তারা ভালো দামে সেরা ডিল উপভোগ করতে পারে।