menu

মার্সেলের নতুন লোগো উন্মোচন

    সংবাদ :
  • অর্থনৈতিক বার্তা পরিবেশক
  • ঢাকা , শুক্রবার, ১৫ মার্চ ২০১৯
image

উন্মোচন হলো মার্সেলের নতুন লোগো। উন্মোচিত হলো সম্ভাবনার নতুন দিগন্ত। দেশের ইলেক্ট্রনিক্স পণ্যের জগতে শীর্ষস্থানে পৌঁছানোর লক্ষ্যে শুরু হলো মার্সেলের নতুন যাত্রা। বিশ্বব্যাপী ব্র্যান্ডিং একটি চ্যালেঞ্জিং কাজ। সেই চ্যালেঞ্জে জয়ী হতে সময়োপযোগী রোডম্যাপ এবং নতুন লোগো নিয়ে শুরু হলো আগামীর জয়যাত্রা। দ্রুত পরিবর্তনশীল ইলেক্ট্রনিক্স ব্যবসার নিয়ন্ত্রণ নিতে মার্সেলের এই নবযাত্রা।

গতকাল গাজীপুরের চন্দ্রায় প্রতিষ্ঠানটির নিজস্ব কারখানায় দেশের সহস্রাধিক ইলেক্ট্রনিক্স পণ্য ব্যবসায়ীর উপস্থিতিতে মার্সেলের নতুন লোগো উন্মোচন করা হয়। কাটা হয় মার্সেলের নতুন লোগো সম্বলিত বিশালাকার কেক। নতুন লোগো উন্মোচন করেন প্রতিষ্ঠানটির পরিচালক এস এম নূরুল আলম রেজভী, এস এম শামসুল আলম এবং এস এম আশরাফুল আলম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালক এস এম রেজাউল আলম, নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, মার্সেলের হেড অব সেলস ড. সাখাওয়াত হোসেন এবং ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উল্লেখ্য, এর আগে বৃহস্পতিবার সকালে ‘লেটস অ্যাচিভ দ্য গোল টুগেদার’ সেøাগানে শুরু হয় মার্সেল পরিবেশক সম্মেলন২০১৯’। যেখানে অংশ নেন দেশের শীর্ষ ইলেক্ট্রনিক্স পণ্য ব্যবসায়ীরা। বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধনের পর কেক কেটে নতুন লোগো উন্মোচন করা হয়। নতুন লোগো উন্মোচন করে এস এম আশরাফুল আলম বলেন, মার্সেল ইলেক্ট্রনিক্স জগতে একটি টর্নেডো। দুর্দান্ত গতিতে এগিয়ে চলছে মার্সেল। আজ আমরা নতুনভাবে, নতুন উদ্যমে যাত্রা শুরু করলাম। আমাদের দৃঢ় বিশ্বাস খুব শীঘ্রই ইলেক্ট্রনিক্স পণ্যের জগৎকে নেতৃত্ব দেবে মার্সেল। সময় এখন মার্সেলের।