menu

বিবি কো-অপারেটিভের নির্বাচনে হলুদ দলের জয়

সংবাদ :
  • অর্থনৈতিক বার্তা পরিবেশক
  • ঢাকা , বুধবার, ১৬ মে ২০১৮

বাংলাদেশ ব্যাংক কর্মচারী সমবায় ঋণদান সমিতির নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা পেয়ে বিজয়ী হয়েছে ব্যাংকের অরাজনৈতিক সংগঠন হলুদ দল। সোমবার অনুষ্ঠিত ব্যবস্থাপনা পরিষদ নির্বাচনে তারা ১২টি পদের মধ্যে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানের ১টি এবং সম্পাদকসহ ১০টি পদেই জয়লাভ করে। এর মধ্যে সম্পাদক পদে হলুদ দলের যুগ্ম সম্পাদক ও বাংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক মো. রজব আলী টানা তৃতীয়বারের মতো বিজয়ী হয়েছেন।

এছাড়া চেয়ারম্যান পদে প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. সহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান পদে উপমহাব্যবস্থাপক মোহাম্মদ শাহরিয়ার সিদ্দিকী, সহ-সম্পাদক পদে যুগ্ম পরিচালক মো. ফয়েজ আহমদ ও মো. জহিরুল হক, ডিরেক্টর পদে যুগ্ম পরিচালক মো. আবদুল মতিন মোল্যা, উপব্যবস্থাপক মো. জালেনুর রহমান (মতিঝিল অফিস), উপপরিচালক তানবীন হাসান এবং আজহারুল ইসলাম, সহকারী ব্যবস্থাপক আবদুল্লাহীল বাকী সরকার (মতিঝিল অফিস) বিজয়ী হন। অন্যদিকে নীল দল থেকে নির্বাচিত হয়েছেন ভাইস চেয়ারম্যান পদে যুগ্ম পরিচালক মো. দেলোয়ার হোসেন এবং ডিরেক্টর পদে উপ-পরিচালক পিনাকী রঞ্জন সরকার ।

নির্বাচনে ১২টি পদের বিপরীতে হলুদ দল, নীল দল এবং সবুজ দল মনোনীত ৩টি প্যানেলের ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এদিকে বাংলাদেশ ব্যাংক হলুদ দলের পক্ষ হতে কো-অপারেটিভ নির্বাচনে দলকে বিজয়ী করায় সমিতির সদস্যসহ সংশ্লিষ্ট সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা জানানো হয়েছে।